আজ শনিবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : জুলাই, ১৩, ২০২১, ৮:৪১ অপরাহ্ণ




গৌরীপুর হেল্পলাইনের এডমিন সাংবাদিক শফিকুল ইসলাম অপু’র ৩৯তম জন্মবার্ষিকী

স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহের গৌরীপুরে অত্যন্ত জনপ্রিয় গৌরীপুর হেল্পলাইনের এডমিন (GOURIPUR Helpline), দৈনিক বাহাদুর ডট কম অনলাইন নিউজ পোর্টালের স্টাফ রিপোর্টার সাংবাদিক শফিকুল ইসলাম অপু’র আজ মঙ্গলবার (১৩জুলাই/২০২১) ৩৯তম জন্মবার্ষিকী।
এছাড়াও দেশসেরা পাঠক সংগঠন গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশের পৌর শাখার সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি এসএসসি-৯৭ ও এইচএসসি ৯৭ ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ক্লাব-৯৭ গৌরীপুরে দীর্ঘদিন সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও এলাকায় সামাজিক-সাংস্কৃতিক ও ধর্মীয় কার্যক্রমেও নিয়মিত অংশ নেন শফিকুল ইসলাম অপু।


তার নেতৃত্বে সামাজিক, সাংস্কৃতিক ও মানবিক কার্যক্রমের মধ্য দিয়ে এগিয়ে চলছে গৌরীপুর হেল্পলাইন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিদিনই শত মানুষের আস্থা ও তথ্য সরবরাহ করায় হেল্পলাইনে প্রতিদিনই অনেকে যুক্ত হচ্ছেন।

গৌরীপুর হেল্পলাইন গ্রুপ :

https://www.facebook.com/groups/198476324217591




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১